পণ্য পরিবহনে আমাদের দেশে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে ট্রাক। আর এই ট্রাক ভাড়া করতে গিয়ে অনেকেই নানা ধরণের জটিলতার সম্মুখীন হন। কেউ ট্রাক স্ট্যান্ডে গিয়ে পারিপার্শ্বিক কারণে অনেকটা খেই হারিয়ে ফেলেন। আবার অনেকে রোদ-বৃষ্টি মাথায় করে স্ট্যান্ডে গিয়ে ট্রাক ভাড়া করতে চান না। ফলে সাহায্য নিতে হয় অন্য কোন ব্যক্তি কিংবা মাধ্যমের, ফলে চলে আসে মধ্যস্বত্বভোগীর বিষয়টি। 

ট্রাক ভাড়ার ক্ষেত্রে মধ্যস্বত্বভোগীরা আমাদের দেশে বেশ বড় একটি ভূমিকা পালন করে থাকে। ব্যক্তিগত প্রয়োজন হোক, কিংবা ব্যবসায়িক, প্রচলিত ব্যবস্থায় বেশ কয়টি ধাপ না পেরিয়ে কিংবা মধ্যস্বত্বভোগীদের সাহায্য না নিয়ে ট্রাক ভাড়া করা বেশ দুরূহ একটি কাজ।

কর্পোরেট প্রয়োজনেও একজন লজিস্টিকস ম্যানেজারকেও পণ্য পরিবহনের জন্য যোগাযোগ রাখতে হয় একাধিক ট্রান্সপোর্ট এজেন্সির সাথে। ফলে দেখা যাচ্ছে, ছোট থেকে বড় সর্বক্ষেত্রেই মধ্যস্বত্বভোগীর বিষয়টি থাকছেই। আর এই সমস্যা সমাধানে আপনার পাশে আছে জিম ডিজিটাল ট্রাক। 

জিম অ্যাপ ভিত্তিক একটি অনলাইন প্ল্যাটফর্ম যেখানে মোবাইল অ্যাপের সাহায্যেই ট্রাক ভাড়া করা সম্ভব। জিমের কাস্টমার অ্যাপ আজই প্লে-স্টোর কিংবা অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করে নিন এবং ট্রাক ভাড়া করুন ঘরে বসেই। নেই কোন মধ্যস্বত্বভোগীর ঝামেলা। বাজার দরের সাথে সামঞ্জস্য রেখেই ট্রাক ভাড়া করতে পারবেন। সাথে গুনতে হবে না বাড়তি টাকাও।

জিম ডিজিটাল ট্রাক – পণ্য পরিবহনে প্রযুক্তি। 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।