আমাদের দেশে সারা বছরজুড়েই নির্মাণ সামগ্রী পরিবহনের বেশ চাহিদা থাকে। শীত কিংবা বর্ষা, দেশের সমগ্র প্রান্তেই যে পণ্যের যোগান নিশ্চিত করতে হয়, তা হল নির্মাণ সামগ্রী। বসতবাড়ি নির্মাণ কিংবা অবকাঠামোগত কারণ, যেটাই হোক না কেন, নির্মাণ সামগ্রীর চাহিদা থাকবেই। আর এই কন্সট্রাকশন পণ্য পরিবহনে সবচেয়ে গুরুত্বপূর্ণ বাহন হল ট্রাক। 

সাধারণত খোলা ট্রাক, টিপার ট্রাক ও ট্রেইলার ট্রাকে করে নির্মাণ সামগ্রী বেশি পরিবহন করা হয়ে থাকে। আর এই ধরণের ভারী পণ্য পরিবহনে বড় ট্রাক ভাড়া পেতে দেশসেরা প্ল্যাটফর্ম জিম ডিজিটাল ট্রাক।

ইট, বালু, সিমেন্ট, রড, কংক্রিট, কয়লা, পাথর, মাটি মার্বেল, জিপসাম, স্টিল, বিভিন্ন ধরণের পাইপ, টাইলস, চুন, বিটুমেন, প্লাস্টার ইত্যাদিকেই মূলত নির্মাণ সামগ্রী হিসেবে বিবেচনা করা হয়। এই ধরণের পণ্য বিভিন্ন ধরণের বড় ট্রাকে করে সারা দেশের বিভিন্ন প্রান্তে চলে যায়। 

জিম ২০২০ সালের প্রথম কোয়ার্টারে শুধু পাথরই পরিবহন করেছে ২৪,০০০ টন। এই সময়ে জিম কাজ করেছে রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র, রামপাল বিদ্যুৎ কেন্দ্র, পাবনা ও দিগরাজ রেলওয়ে প্লান্টের মত বড় প্রজেক্টে। এছাড়া ২০২০ সালের দ্বিতীয় কোয়ার্টারেও জিম রামপাল বিদ্যুৎ কেন্দ্রসহ দেশের অনেক গুরুত্বপূর্ণ প্রজেক্টে পাথরসহ বিভিন্ন ধরনের কন্সট্রাকশন পণ্য সরবরাহ করেছে। 

বসতবাড়ি নির্মাণ থেকে শুরু করে সরকারি-বেসরকারি বিভিন্ন বড় বড় প্রজেক্টে জিম কাজ করছে এবং নিয়মিত বিভিন্ন ধারণ ক্ষমতার ট্রাক সরবরাহ করে আসছে। অ্যাপে ট্রিপের রিকোয়েস্ট দিলেই সারা দেশে ট্রাক ভাড়া নিশ্চিত করছে জিম।

আপনি যদি জিমের সার্ভিস সম্পর্কে বিস্তারিত জানতে চান, সেক্ষেত্রে ওয়েবসাইট ভিজিট করুন এবং যে কোন সমস্যায় ২৪/৭ জিমের হটলাইন নম্বরে ০৯৬৭৮১১১৪৪৪ কল করুন।  

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।