করোনাভাইরাসের প্রাদুর্ভাবে আমাদের স্বাভাবিক জীবনযাত্রা অনেকটাই বদলে গিয়েছে। কর্মচঞ্চল জীবন হয়ে পড়েছে গৃহবন্দী। তবে জীবনের গতি যাতে থেমে না থাকে সেজন্য ঘরে বসেও কাজ চালিয়ে যাচ্ছেন দেশের অনেক মানুষ। আর দেশের পণ্য পরিবহন ব্যবস্থা সচল রাখতে কাজ করছে অ্যাপ ভিত্তিক পণ্য পরিবহন সেবা, যার মধ্যে অন্যতম জিম ডিজিটাল ট্রাক। 

সম্প্রতি বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) এর পক্ষ থেকে একটি নির্দেশনা জারি করা হয়েছে। বিআরটিএ এর নির্দেশনায় বলা হয়েছে, রাইড শেয়ারিং অ্যাপগুলোর কার্যক্রম আপাতত বন্ধ রাখা হবে এবং পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত তা বলবৎ থাকবে। তবে অ্যাপভিত্তিক পণ্য পরিবহন সার্ভিস এর মধ্যে পড়ছে না।

তাই অ্যাপের মাধ্যমে পণ্য পরিবহন সেবা আগের মতোই সচল থাকছে। আপনি অ্যাপের মাধ্যমে ঘরে বসেই পণ্য পরিবহনের জন্য ট্রাক ভাড়া করতে পারবেন। ব্যক্তিগত বা ব্যবসায়িক, যে কোন প্রয়োজনে ঘরে বসেই ট্রাক ভাড়া করা যাবে। কর্পোরেট বিভিন্ন বড় বড় প্রজেক্টের কাজেও ট্রাক ভাড়া করা যাবে ঘরে থেকেই। 

পণ্য পরিবহন সচল থাকলে একদিকে যেমন অর্থনীতির চাকা ঘুরতে থাকে অন্যদিকে দেশের বাজারে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দামও নাগালের মধ্যেই থাকে। আর চলমান এই করোনাদুর্যোগের মাঝেও জিম ডিজিটাল ট্রাক কাজ করে যাচ্ছে নিরলসভাবে। গত মাসেই জিম আইওএস প্ল্যাটফর্মে বর্ধিত করেছে তাদের সার্ভিস। ফলে, অ্যাপলের অ্যাপ স্টোর থেকেও ডাউনলোড করা যাবে জিম অ্যাপ। 

ঘরে থেকেই নিরাপদে পণ্য পরিবহন করতে আজই জিম অ্যাপ ডাউনলোড করুন এবং বিস্তারিত জানতে জিম ওয়েবসাইট ভিজিট করুন। এছাড়াও পণ্য পরিবহন সংক্রন্ত যে কোন প্রয়োজনে কল করুন জিমের ২৪/৭ হটলাইন নম্বরে ০৯৬৭৮১১১৪৪৪। 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।