ট্রাক ভাড়া করার অনলাইন প্ল্যাটফর্ম জিম ডিজিটাল ট্রাকের পার্টনার সামিট-২০২১ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৬ অক্টোবর) ঢাকায় অবস্থিত আজিজ গ্রুপের প্রধান কার্যালয়ে এই সামিটের আয়োজন করা হয়। আজিজ গ্রুপ থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

দেশব্যাপী ছড়িয়ে থাকা জিমের প্রায় শতাধিক পার্টনার এই সামিটে অংশ নেন। ট্রাক মালিক এবং ট্রান্সপোর্ট এজেন্সির মালিক এসব পার্টনার জিম অ্যাপ ব্যবহার করে ট্রিপ ধরে থাকেন।

জিমের সিনিয়র মার্কেটিং ম্যানেজার আবরার আহসান চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠান শুরু হয়।

শুরুতেই স্বাগত বক্তব্য দেন জিমের হেড অব অপারেশনস মো. তারিকুল হাসান। এরপর অ্যাপের ভবিষ্যৎ ফিচার নিয়ে আলোচনা করেন জিমের সিনিয়র জেনারেল ম্যানেজার (প্রোডাক্ট অ্যান্ড মার্কেটিং) ইয়াসিন ফিদা হোসেন এবং টেকনলজির ডেপুটি জেনারেল ম্যানেজার মহিউদ্দিন খোশনূর রাসেল।

অনুষ্ঠানে জিমের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক আলমগীর আলভি বলেন, প্রচলিত সিস্টেমে একজন পার্টনারকে প্রায়ই কিছু বাড়তি খরচ পোহাতে হয় যার হিসেব থাকে না। জিম অ্যাপে সামনে এমন কিছু ফিচার আসছে, যাতে করে এসকল খরচের হিসেব অ্যাপেই রাখা যাবে। এছাড়াও জিমের সহযোগী কিছু প্রতিষ্ঠান ট্রাক মেরামত, জ্বালানি ইত্যাদি খাতে দেবে আকর্ষণীয় ডিসকাউন্ট।
এরপর জাজিরা এয়ারলাইনস, স্পাইসজেট এবং দ্য ওয়ে ঢাকার পক্ষ থেকে জিমের স্টার পার্টনারদের হাতে তুলে দেওয়া হয় দুটি ঢাকা-দুবাই-ঢাকা এয়ার টিকিট, একটি ঢাকা-কলকাতা-ঢাকা এয়ার টিকিট এবং দ্য ওয়ে ঢাকায় দুইজনের জন্য ব্যুফে ব্রেকফাস্ট এবং ডিনারের কুপন।

পুরস্কার হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন জিমের চেয়ারম্যান রাজীবুল হক চৌধুরী, জিমের ডিরেক্টর আহমেদ ইউসুফ ওয়ালিদ, ব্যবস্থাপনা পরিচালক আলমগীর আলভি, চিফ টেকনলজি অফিসার ও ডিরেক্টর অঙ্ক আবদুল্লাহ এবং অন্যান্য।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।